শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

দলীয় মনোনয়ন কিনলেন সোনালী ব্যাংকের সাবেক এমডি আতাউর রহমান প্রধান

দলীয় মনোনয়ন কিনলেন সোনালী ব্যাংকের সাবেক এমডি আতাউর রহমান প্রধান

নিজস্ব প্রতিবেদকঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে মনোনয়ন বিতরন শুরুর পর দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়  সিনেট সদস্য আতাউর রহমান প্রধান।

তিনি প্রবাসী কল্যাণ ব্যাংক, রুপালি ব্যাংক ও সোনালী ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

শনিবার (নভেম্বর ১৮) সকালে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়ন ফরম সংগ্রহের মধ্যে দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে দলটি।

বঙ্গবন্ধু অ্যাভিনিউ এ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়ন ফরম বিতরণ করা হয়। এতে রংপুর বিভাগের লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য পদে ভোটযুদ্ধে অংশগ্রহণের লক্ষ্যে আতাউর রহমান প্রধান মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

আতাউর রহমান প্রধানের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই। তিনি জানান, আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতি পেলেই সংসদীয় আসন লালমনিরহাট-১ এ তিনি নির্বাচনী প্রচারণা শুরু করবেন।

উল্লেখ্য, আতাউর রহমান প্রধান লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমারা এলাকার আমানতুল্লাহ প্রধানের পুত্র। শিক্ষাজীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর দেশের স্বনামধন্য তিনটি ব্যাংকের পরিচালকের দায়িত্ব পালনের পর অবসর গ্রহণ করেন।

এম.এফ/রংপুর টাইমস

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT